শনিবার,   ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ,   সকাল ৯:৩২,  ৭ই ডিসেম্বর, ২০১৯ ইং
Home প্রথম পাতা-৫ দিনেদুপুরে আওয়ামী লীগ নেতাকে অপহরণ

।। জবাবদিহি নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে রাজধানীর লালমাটিয়া এলাকা থেকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকার শুক্রবার দুপুরে লালমাটিয়া এলাকার মিনার মসজিদ থেকে জুমার নামাজ পড়ে বের হওয়ার সময় তাকে একটি পাজেরো গাড়িতে করে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

পরিবারের কাছ থেকে খবর পেয়ে পুলিশ এসে আশপাশের বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। তবে কারা পারভেজকে তুলে নিয়ে গেছে সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি পুলিশ। পারভেজ সরকার আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসন (তিতাস-হোমনা) থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। বর্তমানে কুমিল্লা উত্তরের সভাপতি তিনি।

এ বিষয়ে পারভেজ হোসেনের খালাতো ভাই ফাহাদ মোহাম্মদ জানান, মসজিদ থেকে জুমার নামাজ পড়ে লালমাটিয়ার সি ব্লকের ২৭ নম্বর সড়কে নিজ বাসার দিকে আসছিলেন পারভেজ। এ সময় একজনের সঙ্গে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন। এরপরই একটি কালো রঙের জিপ গাড়ি আসে এবং দুজন মিলে জোরপূর্বক তাকে নিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনার পরপরই বিষয়টি মোহাম্মদপুর থানায় জানানো হয়। পরে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে এসে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেন। সেখানে দেখা গেছে, একটি কালো রঙের গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১৪২৫৭৭) বাসার সামনে এসে থামে এবং দুজন লোক জোর করে পারভেজকে ওই গাড়িতে তুলে নিয়ে যায়।

পুলিশের মোহাম্মদপুর জোনের জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (এসি) মৃত্যুঞ্জয় দে সজল বলেন, ভিডিও ফুটেজটি অস্পষ্ট। পরিষ্কার করে কিছু বোঝা যাচ্ছে না। তাই ঘটনাস্থলের আশপাশের অন্যান্য বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ কমিশনার বিপ্লব কুমার সরকার বলেন, প্রত্যক্ষদর্শীরা বলেছে, যারা তাকে তুলে নিয়ে গেছে তাদের কাছে ওয়্যারলেস আর অস্ত্র ছিল। তবে তারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কিনা- সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

উল্লেখ্য, কুমিল্লা জেলা আওয়ামী লীগের সদস্য পারভেজ হোসেন ২০১৪ সাল পর্যন্ত তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে লালমাটিয়া সি ব্লকের ৩০ নম্বর বাড়িতে থাকতেন তিনি।

ও/র

Leave a Reply